Home Page

Id No...725

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 info@selltoearn.com
News Type : Entertainment/Recreation
Location :DHAKA

বয়সের চেয়ে ১০ বছরের কম বয়সী চেহারা চান, তাহলে মেনে চলুন এই নিয়ম গুলো



প্রকৃতির নিয়মে বয়সের সাথে সাথে শরীর তারুণ্য হারায় ও ত্বকের রং ফিকে হয়ে যায়। তারপরও সবাই তারণ্য ধরে রাখতে চায়। আর তারণ্য ধরে রাখা তখনই সম্ভবপর হয়ে উঠবে যখন দৈনন্দিন জীবন-যাপনে কিছু সতর্কতা অবলম্বন করা হবে। আর এই সতর্কতা নিয়ম অনুযায়ী পালন করলে একজনকে প্রকৃত বয়স থেকে ১০ বছরের কম বয়সী দেখাবে। তাহলে জেনে নেওয়ার যাওয়া তারণ্য ধরে রাখার নিয়মগুলো- বিছানায় ঘুমের সতর্কতা: খেয়াল রাখতে হবে যাতে উপুড় হয়ে না ঘুমানো হয়। সোজা হয়ে ঘুমাতো হবে। উপুড় হয়ে ঘুমালে ত্বক ঝুলে যায়, রক্ত চলাচল বাধা পায়। সানগ্লাস ব্যবহার: সকালের মিষ্টি রোদ থেকে যেমন আমরা প্রয়োজনীয় ভিটামিন ডি পাই। তেমনি প্রখর রোদে সূর্যের অতিবেগুনি রশ্মি চোখের জন্য ক্ষতিকর। আমাদের চোখের চারপাশের ত্বক বেশি কোমল হয়, ফলে ক্ষতিটাও দ্রুত হয়, বয়সের ছাপ পড়ে, ডার্ক সার্কেল দেখা দেয়। এজন্য রোদে অবশ্যই সানগ্লাস ব্যবহার করুন। খাবারে সর্তকতা: চিপস-চিকেন ফ্রাই খেতে যতোই পছন্দ করেন, স্বাস্থ্য আর সৌন্দর্যের কথা মাথায় রাখুন। প্রচুর ফল-সবজি, মাছ আর লাল-চাল, আটার তৈরি খাবার খান। ময়েশ্চারাইজার ব্যবহার: দীর্ঘ সময় এসিতে থাকার ফলেও আমাদের ত্বক শুষ্ক হয়ে যায়। সব থেকে ভালো হয় এসিতে কম থাকলে, আর যদি থাকতেই হয়, তবে ময়েশ্চারাইজার ব্যবহার করুন নিয়মিত। স্মার্টফোন ব্যবহারে সর্তকতা: সারাদিন যারা স্মার্টফোনে থাকেন, দেখে নিন। ফোন ধরার সিস্টেম…হাতটা কোনো টেবিলে রাখুন। নয়তো ত্বকে ভাঁজ পড়ে, ডাবল চিন হয়, চেহারা বুড়িয়ে যায়। কথা বলার সময় ফোনটি হাত দিয়ে কানে ধরে রাখুন।

Source: Plz, click here to show
--------------------------------

Id No...724

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 info@selltoearn.com
News Type : Entertainment/Recreation
Location :DHAKA

কলকাতা কাঁপিয়ে দিচ্ছেন নুসরাত ফারিয়া



ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া এবার মডেল হচ্ছেন ভারতীয় বিজ্ঞাপনের। সেখানকার বালি হেয়ার অয়েল নামের একটি বিজ্ঞাপনে দেখা যাবে তাকে। বিষয়টি নিশ্চিত করেছেন নুসরাত ফারিয়া নিজেই। ঢাকা ছাড়ার আগে তিনি বলেন, ‘২০ মার্চ কলকাতায় “বিবাহ অভিযান” ছবির জন্য লুকটেস্ট হবে। এরপর যাব মুম্বাইয়ে। সেখানে বালি হেয়ার অয়েল নামে একটি তেলের বিজ্ঞাপনের শুটিংয়ে করবো। এর শুটিং শেষ করে, ছবির শুটিংয়ে অংশ নেব। লম্বা সফর, ফিরতে একটু সময় লাগবে। আশা করি, এপ্রিলের মধ্যেই ফিরে আসতে পারবো।’ কলকাতার নির্মাতা বিরসা দাশগুপ্তের পরিচালনায় ‘বিবাহ অভিযান’ ছবিতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ। ছবিতে গ্লামার গার্ল বা ফ্যাশনেবল ধাঁচের মেয়ে হিসেবে দেখা যাবে তাকে। এর আগে, যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’তেও জুটি হয়েছিলেন নুসরাত ফারিয়া ও অঙ্কুশ। এদিকে, শাপলা মিডিয়ার ব্যানারে নতুন আরও একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ফারিয়া। এই ছবিতেও তার সঙ্গে জুটি বাঁধবেন কলকাতার নায়ক অঙ্কুশ। সম্প্রতি শেষ করলেন নতুন ছবির কাজ। যার শিরোনাম ‘শাহেনশাহ’। এতে ঢাকাই ছবির সুপারহিরো শাকিব খানের বিপরীতে দেখা যাবে তাকে। উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে চলচ্চিত্রে আসেন ঢাকাই মডেল-উপস্থাপক নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি।

Source: Plz, click here to show
--------------------------------

Id No...723

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 info@selltoearn.com
News Type : Entertainment/Recreation
Location :DHAKA

প্রথম প্রেমের গল্প শোনালেন অভিনেত্রী পপি



সময়ের জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী সাদিকা পারভিন পপি। তার গ্ল্যামারে পাগলপ্রায় তরুণ হৃদয়। অভিনয়ে এক যুগ পার করেছেন। এই সময়ে উপহার দিয়েছেন বহু ব্যবসাবহুল ছবি। অভিনয়ে ব্যস্ততা ও ব্যক্তিগত কারণে এখনও বিয়েটা করা হয়নি এ নায়িকার। বিয়ে না করলেও প্রেমের বহু প্রস্তাব পেয়েছেন এই সুদর্শনী। প্রথম প্রেমের গল্প শুনিয়েছেন এ নায়িকা। পপি জমিদার বংশের মেয়ে। এ ধরনের পরিবারের মেয়েকে প্রেম প্রস্তাব দেয়া সাহসের ব্যাপার। তবু সাহস করে ছোটকালেই অনেকে প্রেম প্রস্তাব করেছেন। এক প্রেমিককে তো প্রেম নিবেদনের শাস্তিস্বরূপ মাথা ন্যাড়া করে দেয়া হয়েছিল। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা প্রথম প্রেমের প্রস্তাব পান পঞ্চম শ্রেণিতে পড়ার সময়। স্কুলে যাওয়ার সময় এই প্রস্তাব দেন গ্রামের এক যুবক। এ বিষয়ে পপি বলেন, ‘একদিন স্কুলে যাওয়ার পথে একটি ছেলে হুট করে আমার পথ আটকে দেয়। হাতে একটি চিঠি নিয়ে, সে ছেলেটি আমাকে প্রেমের প্রস্তাব দেয়। এমন পরিস্থিতিতে আমি কখনও পড়িনি। তাই অনেকটা মূর্তির মতো দাঁড়িয়ে ছিলাম। এর পর ছেলেটি আমার হাতে সে চিঠিটা পুরে দিয়ে উত্তরের অপেক্ষায় থাকে। ফেরার পথে আমি যেন এর উত্তর দিই, বলে ছেলেটি সেখান থেকে চলে যায়।’ আচমকা প্রেম প্রস্তাব পেয়ে অবাক হন এ নায়িকা। কিছুক্ষণ সেখানেই দাঁড়িয়ে থাকেন। এর পর কান্না শুরু করেন। কাঁদতে কাঁদতে ক্লাসে ডুকেন। ক্লাসের বান্ধবীরাও জানতে চায়, কি হয়েছে? কান্নার কারণে কিছুই বলতে পারছিলেন না পপি। শিক্ষকরাও ছুটে আসেন। জানতে চায় কি হয়েছে? পুরো ঘটনাটা তাদের জানালেন পপি। স্কুল ছুটির পর পপি একা বাসায় ফেরার পথে পথ আটকায় ওই ছেলে। পর দিন শিক্ষকরা বাসায় পৌঁছে দেয় পপিকে। এদিন ওই যুবক ফের প্রেম প্রস্তাবের উত্তরের আশায় পথ আটকায়। তখন পপির শিক্ষক, বাবা, মা সবাই যুবকটিকে ঘিরে ফেলে। বিচারে ছেলেটির চুল কেটে দেয়া হয়েছিল।

Source: Plz, click here to show
--------------------------------

Id No...722

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 info@selltoearn
News Type : Entertainment/Recreation
Location :ABROAD

দুই বলি সুন্দরীর ভাইরাল ভিডিওটি দেখেছেন?





বলিউডের বড়পর্দা কাঁপাতে আসছে নতুন নাচনির্ভর সিনেমা ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’। কোরিওগ্রাফার-চিত্রনির্মাতা রেমো ডি সুজার এ ছবিতে রয়েছেন তিন তরুণ তুর্কি শ্রদ্ধা কাপুর, নোরা ফাতেহি ও বরুণ ধাওয়ান। চলছে লন্ডনে শুটিং। সেটে এ তারকারা বেশ মজা করছেন। সামাজিক মাধ্যমে ঝড় তুলছে নাচের ভিডিও। সম্প্রতি অন্তর্জালে আরেকটি ভিডিও নাচপিপাসু দর্শক-হৃদয়ে ঝড় তুলল। ভিডিওটিতে দেখা যাচ্ছে, শ্রদ্ধাকে নাচ শেখাচ্ছেন দিলবারকন্যা নোরা। চলছে ‘দিলবার’ গানটি। আর সেই তালে কোমর দোলানো শেখাচ্ছেন নোরা। যথারীতি ভিডিওটি ভাইরাল। ভিডিওটিতে দেখা যাচ্ছে, শ্রদ্ধা কাপুর পরেছেন সালোয়ার-কামিজ। আর নোরার যথারীতি হট লুক। লাল ক্রপ টপ ও শাদা শর্টসে বেশ আবেদন ছড়িয়েছেন নোরা। শ্রদ্ধাকে ‘দিলবার’ গানের পদক্ষেপ শেখাচ্ছেন। শেষে নোরাকে দৃঢ়ভাবে আলিঙ্গন করেন শ্রদ্ধা। শুধু শ্রদ্ধাকেই নয়, এর আগে বরুণকেও নাচ শিখিয়েছেন নোরা। কিছুদিন আগে তাঁর সঙ্গে টোয়ার্ক নাচের চ্যালেঞ্জ গ্রহণ করেন বরুণ। সেই ভিডিওটিও ভাইরাল হয়েছিল। ভিডিওতে দেখা যায়, বরুণ ও আরেক সহকর্মীর সামনেই টোয়ার্কে ঝড় তুলছেন নোরা। বরুণও তাঁর মতো নাচ শুরু করেন। এর মধ্যেই সেখানে যোগ দেন শ্রদ্ধা কাপুরসহ অন্যরা। পরে এই অভিনেতার সঙ্গে দুষ্টুমিতে মেতে ওঠেন সবাই। জন আব্রাহামের ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’-এ নোরা ফাতেহির বেলি ড্যান্স পুরো দুনিয়ায় ঝড় তুলেছিল। সেই থেকে দিলবারকন্যা বলে খ্যাতি তাঁর। ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল বলিউড সিনেমা ‘সির্ফ তুম’। ওই ছবিতে সুস্মিতা সেন ও সঞ্জয় কাপুরের ‘দিলবার’ গানটি বেশ জনপ্রিয় হয়েছিল। সেই গানের তালে নতুন করে নাচেন হালের সেনসেশন নোরা। ‘দিলবার’-এর নতুন ভার্সন এখন দর্শকপ্রিয়তার তুঙ্গে। রেমো ডি সুজা পরিচালিত এই ছবিটি হিট ফ্র্যাঞ্চাইজি ‘এবিসিডি’ সিরিজের তৃতীয় কিস্তি। প্রতিবেদন অনুযায়ী, এ ছবিতে পাঞ্জাবি নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ানকে। পাকিস্তান থেকে আসা একটি ভূমিকায় দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। এ ছবিতে আরো রয়েছেন নোরা ফাতেহি, অপরশক্তি খুরানা ও শক্তি মোহন। রয়েছেন বিখ্যাত নৃত্যশিল্পী প্রভু দেবাও। আগামী ১৯ মে পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে

Source: Plz, click here to show
--------------------------------

Id No...676

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Entertainment/Recreation
Location :DHAKA

নতুন সিনেপ্লেক্স নিয়ে উচ্ছ্বসিত তারকারা



ধানমন্ডির সীমান্ত স্কয়ারে চালু হয়েছে নতুন সিনেপ্লেক্স। শনিবার বিকেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে যাত্রা শুরু করেছে স্টার সিনেপ্লেক্সের এই নতুন শাখা। এটির উদ্বোধন করেছেন তথ্যমন্ত্রী হাসান মাহমুদ। সেসময় সিনেপ্লেক্সের কর্ণধার মাহবুবর রহমান রুহেল সহ উপস্থিত ছিলেন ঢাকাই শোবিজের একঝাক তারকা। রোববার থেকে সর্বসাধারণের প্রদর্শনীর মাধ্যমে শুরু হয়েছে নতুন এই সিনেপ্লেক্সের আনুষ্ঠানিক যাত্রা।

এদিকে স্টার সিনেপ্লেক্সের এই উদ্যগে উচ্ছ্বসিত তারকারা। ঢাকাই সিনেমার এক নাম্বার সুপারস্টার শাকিব খান রবিবার ঢাকা টাইমসকে বলেন, "নতুন এই সিনেপ্লেক্স আমাদের স্বপ্নবাস্তবায়নের আরও একটি ধাপ পাড় করে দিল। সিনেমার মানুষ হিসেবে আমরা সবসময় চেয়েছি সিনেমার জন্য মঙ্গলজনক কিছু হোক। আমি তো বরাবর বলে আসছি আমাদের মান সম্মত হল চাই, প্রতিটি জেলায় একটি করে সিনেপ্লেক্স চাই। মানুষ বলে আমাদের সিনেমার দর্শক কমে যাচ্ছে বলেই হল কমে যাচ্ছে। আমি বলবো মানসম্মত হল কমে যাচ্ছে বলে দর্শক কমে যাচ্ছে। আর আমার এই কথাটা শুধু যে অনুমান নির্ভর তা যে নয় এটির প্রমাণ মেলে সিনেপ্লেক্সের নতুন এই যাত্রা শুরুর মধ্য দিয়ে। দর্শক না থাকলে তারা আরও একটি সিনেপ্লেক্স কখনই বানাতো না। আমাদের প্রচুর দর্শক আছে যারা আধুনিক হলের অভাবে হলবিমুখ হচ্ছে। আমি চাই সরকারী বেসরকারী উদ্যগে এদেশে আরও অনেক সিনেপ্লেক্স হোক। অন্তত প্রতি জেলায় একটি করে সিনেপ্লেক্স নির্মাণের পক্ষে আমি` `।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান স্টার সিনেপ্লেক্সের এই নতুন উদ্যগকে স্বাগত জানিয়ে বলেন, "আমাদের সিনেমার বাঁকবদল হচ্ছে। এখানে বিভিন্ন মৌলিক গল্প নিয়ে সিনেমা হয়। দর্শকের অভাব নেই আমাদের। শুধু মাত্র মানসম্মত পরিবেশের অভাবেই অনেকে সিনেমাবিমুখ হয়ে পড়ছে। সিনেপ্লেক্স আধুনিক সময়ের দাবি। সময়কে অস্বীকার করার সাধ্য কিন্তু আমাদের কারোই নেই। সময়কে মেনে নিয়ে সিনেমা হলের আধুনিকায়ন খুবই জরুরি। এটা আমাদের সিনেমাশিল্পকে টিকিয়ে রাখার প্রধান মেডিসিন বলে মনে করে আমি` `।

সময়ের আরেক জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। `ঢাকা এ্যাটাক` খ্যাত এই অভিনেতাও সিনেপ্লেক্সের এই যাত্রাকে সাধুবাদ জানিয়েছেন। শুভ বলেন, "আমরা সারাদিন বলি সিনেমার দর্শক কমে যাচ্ছে সিনেমার দর্শক কমে যাচ্ছে। কিন্তু একবারের জন্যও কারণ অনুসন্ধান করি না। কেন কমে যাচ্ছে সিনেমার দর্শক? আমাদের এখানে তো এখন প্রচুর ভালো মানের সিনেমা হয়! কিন্তু দর্শক সিনেমা কোথায় গিয়ে দেখবে সেটাও কিন্তু একটা বিষয়। স্যাতস্যাতে পরিবেশে বসে রুপালী পর্দায় ভেসে যাওয়াটা কিন্তু সুখকর নয়। এটার একটা গভীর মনস্তাত্বাত্তিক ব্যাখা আছে। আপনাকে সিনেমার গল্প সিনেমাটিক পরিবেশেই দেখাতে হবে যদি চান পুরোটা সময় একজন দর্শক দৃশ্যের অলিগলি ধরে ঘুরে বেড়ায়। সেই যায়গা থেকে শুধু সিনেপ্লেক্স নির্মাণই যে একমাত্র সমাধান আমি তা বলতে চাই না। আমি বলতে চাই সিনেপ্লেক্স নির্মাণের পাশাপাশি আমাদের অন্য যে সিনেমাহল গুলো আছে তার গুনগত মান উন্নয়নের জন্য মালিকপক্ষ যেন একটু আন্তরিক হয়। আমি দায়িত্ব নিয়ে বলছি, মানুষকে জানান আপনার হলের পরিবেশ উন্নত মানুষ বাধ্য হয়ে আপনার হলে যাবে। এই দেশের মানুষ সিনেমা ভালোবাসে বলেই কিন্তু আজকে আমরা তারকা হয়েছি। সুতরাং দর্শককে দোষ না দিয়ে হল দিন` `।

প্রথম সপ্তাহে এই মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হবে বাংলাদেশের ছবি `দেবী`, হলিউডের ছবি `আকুয়াম্যান`, `রেপ্লিকাস` ও হলিউডের অ্যানিমেশন ছবি `স্পাইডারম্যান: ইনটু দ্য স্পাইডার-ভার্স`।

সীমান্ত সম্ভারের দশম তলায় নির্মিত এই মাল্টিপ্লেক্সে রয়েছে তিনটি প্রদর্শনী কেন্দ্র। প্রতিটিতে আসনসংখ্যা প্রায় ২৬০। তিনটি হলের মধ্যে দুটি সিলভার স্ক্রিনের, আরেকটি সিলভার স্ক্রিনসহ অ্যাটমস ডলবি সাউন্ড সিস্টেমসমৃদ্ধ।

Source: Plz, click here to show
--------------------------------

Id No...670

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Entertainment/Recreation
Location :ABROAD

`পদ্মাবতে`র স্মৃতির শেষে নতুন ছবিতে হিপহপ গানে রণবীর (ভিডিও)





২৭ ডিসেম্বর মুক্তি পেল রণবীর সিং-এর আগামী ছবি ‘গলি বয়’-এর নতুন গান ‘দুরি’।

ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানানো হয়, গানটি লিখেছেন জাভেদ আখতার ও ডিভাইন। গানের সুর করেছেন রিশি রিচ। গানটি গেয়েছেন রণবীর নিজেই। ‘গলি বয়’ হিপহপ ঘরানার ছবি। এখানে রণবীর একজন হিপহপ সংগীতশিল্পী। এ ছবিতে রণবীরের সঙ্গে আছেন আলিয়া ভাট। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

গত বছর ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল বলিউডের সাড়া জাগানো ছবি ‘পদ্মাবত’। ছবিটিতে অভিনয় করেছিলেন জনপ্রিয় তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর। এক বছর পেরিয়ে গেলেও সঞ্জয় লীলা বানশালি নির্মিত ‘পদ্মাবত’ ছবির প্রতি ঘোর কাটেনি দর্শকদের।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, ছবিটির এক বছর পূর্তি উপলক্ষে ইনস্টাগ্রামে ওই ছবির শুটিং স্পটের একটি ছবি পোস্ট করেন দীপিকা। ছবিটির ক্যাপশনে তিনি লিখেন, ‘চিনতে পারছেন? বলুন দেখি এটা কোন ছবির দৃশ্য?’

এদিকে একই দিন একটি ভিডিও পোস্ট করেন রণবীর। আলাউদ্দিন খলজির চরিত্রের মতো মেকআপ করে গানের তালে ধারণ করা ভিডিওর ক্যাপশনে তিনি লিখেন, ‘খারাপ মানুষের ভালো সময়।’ হিন্দুস্তান টাইমসের আরেকটি প্রতিবেদনে জানানো হয়, ২৬ জানুয়ারি ছিল ভারতের প্রজাতন্ত্র দিবস। দিবসটি উপলক্ষে মুম্বাই পুলিশের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানের রিহার্সেলের সময় রণবীরের সঙ্গে দেখা হয় বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের। ওই দিন রণবীরকে জড়িয়ে ধরেন তিনি। ওই অনুষ্ঠানের রিহার্সেলের তিনটি ছবি টুইটারে পোস্ট করেন ৭৬ বছর বয়সী এ বলিউড শাহেনশাহ। ওই ছবিতে নীল রঙের আলো ছড়ানো জামা পরা রণবীরের সঙ্গে তোলা ছবির ক্যাপশনে অমিতাভ জানান, রণবীর নাকি বিদ্যুতের মতো।

সর্বশেষ ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় অভিনয় করেছেন অমিতাভ। আগামীতে বলিউডের ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘বদলা’ ছবিতে দেখা যাবে তাকে।

২৫ জানুয়ারি ‘পদ্মাবত’ ছবির এক বছর পূর্তি উপলক্ষে ইনস্টাগ্রামে নিচের ভিডিওটি পোস্ট করেন রণবীর।

Source: Plz, click here to show
--------------------------------

Id No...669

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Entertainment/Recreation
Location :DHAKA

সভাপতি গুলজার, মহাসচিব খোকন



বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচনে বিজয়ী হয়েছে মুশফিকুর রহমান গুলজার-বদিউল আলম খোকন প্যানেল। ১৯ পদের মধ্যে ১৪ টিতে জয় পেয়েছে গুলজার-খোকন প্যানেল, পাঁচটিতে বিজয়ী হয়েছে বাদল-বজলুর প্যানেলের সদস্যরা। সভাপতি নির্বাচিত হলেন গুলজার। আর মহাসচিব নির্বাচিত হলেন খোকন। নির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন ছটকু আহমেদ, কমল সরকার, সোহানুর রহমান সোহান, মোস্তাফিজুর রহমান বাবু, এম এ আওয়াল, আবদুস সামাদ খোকন, সাঈদুর রহমান সাঈদ, নূর মোহাম্মদ মনি, আবুল খায়ের বুলবুল, ইলিয়াস ভূঁইয়া।

৩৬২ জন সদস্য পরিচালকের মধ্যে ৪৩ জন ছাড়া বাকি সবাই ভোট প্রদান করেন। দুপুরে এক ঘণ্টা মধ্যাহ্নভোজের বিরতি ছাড়া শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হওয়া এই ভোট গ্রহণ চলে বিকেল ৫টা পর্যন্ত। ভোট গ্রহণ শেষে এক ঘণ্টা বিরতির পর প্রধান নির্বাচন কমিশনার আবদুল লতিফ বাচ্চুর নেতৃত্বে ভোট গণনা শুরু হয়।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির এবারের নির্বাচনে নতুন নেতৃত্বের জন্য দুটি প্যানেলে লড়েছেন ৩৮ জন প্রার্থী। এর বাইরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মহাসচিব পদে লড়ছেন পরিচালক সাফিউদ্দিন সাফি। কমিশন সূত্র জানায়, ৩৬২ ভোটের মধ্যে ভোট পড়েছে ৩১৯টি। কোনো রকম বিশৃঙ্খলা ছাড়া চমৎকার পরিবেশে সুষ্ঠুভাবে ভোট দিয়েছেন পরিচালকেরা। এই নির্বাচন বড় একটা উৎসব মনে করছেন পরিচালক সমিতির সদস্যরা। অনেক দিন পর এই উপলক্ষেই নিজেদের মধ্যে নিয়মিত দেখা হয়। সৌহার্দ্য ও সম্প্রীতির এক অনন্য পরিবেশ তৈরি হয় বলেও জানান পরিচালকেরা।

শুক্রবার সন্ধ্যা ছয়টার পর গণনা শুরু হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপালন করেন আবদুল লতিফ বাচ্চু। দুই সহকারী কমিশনার হিসেবে শফিকুর রহমান ও ডি এইচ নিশানের নেতৃত্বে চলে ভোট গণনার কাজ।

এবার দুই প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন বর্তমান সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও মহাসচিব বদিউল আলম খোকন। অন্য প্যানেল থেকে সভাপতি পদে বাদল খন্দকার এবং মহাসচিব পদে বজলুর রাশেদ চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করেন। পরিচালক সাফিউদ্দিন সাফি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মহাসচিব পদে নির্বাচন করেছেন।

Source: Plz, click here to show
--------------------------------

Id No...651

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Entertainment/Recreation
Location :ABROAD

SPIDER-MAN: FAR FROM HOME - Official Teaser Trailer





Watch the #SpiderManFarFromHome teaser trailer now. 7.5.19 https://spidermanfarfromhome.movie Follow Us on Social: https://www.facebook.com/SpiderManMovie https://www.instagram.com/SpiderManMo... https://twitter.com/SpiderManMovie Subscribe to Sony Pictures for exclusive content: http://bit.ly/SonyPicsSubscribe Peter Parker returns in Spider-Man: Far From Home, the next chapter of the Spider-Man: Homecoming series! Our friendly neighborhood Super Hero decides to join his best friends Ned, MJ, and the rest of the gang on a European vacation. However, Peter’s plan to leave super heroics behind for a few weeks are quickly scrapped when he begrudgingly agrees to help Nick Fury uncover the mystery of several elemental creature attacks, creating havoc across the continent! #SpiderMan #PeterParker #TomHolland #JakeGyllenhaal #Zendaya #Marvel #Sony #Trailer #OfficialTrailer #SamuelLJackson #JonFavreau #CobieSmulders

Source: Plz, click here to show
--------------------------------

Id No...625

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Entertainment/Recreation
Location :ABROAD

ঐশ্বরিয়া-অভিষেকের নাচে মাতলো উপমহাদেশ



ভারতের রাজস্থানের উদয়পুরে শনিবার থেকে শুরু হওয়া ইশা আম্বানি-আনন্দ পিরামলের সঙ্গীতের অনুষ্ঠান উপভোগ করছেন না এই রকম বলিউড তারকা খুব কমই রয়েছেন। শাহরুখ, আমির, সালমান, দীপিকা-রণবীর, ঐশ্বরিয়া-অভিষেক থেকে শুরু করে বনি কাপুর, অনিল কাপুরের পরিবার কে না যাননি সেখানে। সঙ্গীতের অনুষ্ঠানে যে যার নিজ নিজ জীবন সঙ্গী বা সঙ্গীনির সঙ্গে নাচ পারফর্ম করতে দেখা গেছে তারকাদের। এই তালিকায় শাহরুখ, গৌরী, ঐশ্বরিয়া-অভিষেক, প্রিয়াঙ্কা থেকে শুরু করে অনেকেই রয়েছে। রবিবারই `গুরু` ছবির ঐশ্বরিয়া-অভিষেককে `তেরে বিনা` গানে নাচ করতে দেখা যায়। শুধু মঞ্চেই নয়, পার্টিতেও অভিষেকের সঙ্গে মিলে জমিয়ে নাচতে দেখা যায় রাই সুন্দরীকে। সেই ভিডিওটিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। `দিল ধড়ক নে দো` ছবির গানে জমিয়ে নাচেন অ্যাশ ও অভি। তাঁদের পাশে তখন রণবীরের সঙ্গে নাচে মত্ত ছিলেন দীপিকাও, তাঁর পাশে দেখা গেল অনিল কাপুরকে। ইন্সটাগ্রাম থেকে এই নাচের ভিডিও ছড়িয়ে পড়ে ভক্তদের মাঝে। ভারত বাংলাদেশসহ উপমহাদেশের সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই জায়গা করে নেয় এই জুটির নাচের ভিডিও।



Source: Plz, click here to show
--------------------------------

Id No...621

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Entertainment/Recreation
Location :ABROAD

স্টার সিনেপ্লেক্সে আসছে হলিউডের দুই ছবি



একদিনেই স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেতে যাচ্ছে হলিউডের দু’টি ছবি। ৮ ডিসেম্বর মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলো হলো কমেডিনির্ভর থ্রিডি অ্যানিমেশন ‘রালফ ব্রেকস দ্য ইন্টারনেট’ এবং অ্যাডভেঞ্চারধর্মী ছবি ‘মরটাল ইঞ্জিনস’। এরমধ্যে ‘মরটাল ইঞ্জিনস’ ছবিটি যুক্তরাষ্ট্রের আগেই মুক্তি পাচ্ছে বাংলাদেশে। যুক্তরাষ্ট্রে ছবিটি মুক্তি পাবে ১৫ ডিসেম্বর। আর বাংলাদেশের দর্শকরা এটি স্টার সিনেপ্লেক্স ৮ ডিসেম্বর থেকেই দেখার সুযোগ পাচ্ছেন। অন্যদিকে ২১ নভেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পাওয়া ‘রালফ ব্রেকস দ্য ইন্টারনেট’ ইতোমধ্যে অ্যানিমেশন ছবির ভক্তমহলে ভালো সাড়া জাগাতে সক্ষম হয়েছে। ‘রালফ ব্রেকস দ্য ইন্টারনেট’ ২০১২ সালে প্রথম কিস্তি ‘রেক ইট রালফ’ মুক্তির পরপরই বাজিমাত করেছিল। ছোট-বড় সবাই ছবিটি পছন্দ করেছিল। এরপর থেকেই দর্শকরা অপেক্ষা করছিলেন সিক্যুয়ালের। প্রায় ৬ বছর পর সেই অপেক্ষার অবসান ঘটেছে। গত ২১ নভেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে ‘রালফ ব্রেকস দ্য ইন্টারনেট’। মুক্তির পর থেকে দর্শকদের আলোচনায় রয়েছে ছবিটি। বক্স অফিস রিপোর্টও বেশ আশাব্যাঞ্জক। অস্কারজয়ী পরিচালক রিচ মুর এই ছবি নির্মাণ করেছেন। রালফের চরিত্রে আগের মতোই কণ্ঠ দিচ্ছেন জন সি রেলি আর ভেনোলোপের কণ্ঠ দিচ্ছেন সারাহ সিলভারম্যান। ‘মরটাল ইঞ্জিনস’ পিটার জ্যাকসনের উপন্যাস ‘মরটাল ইঞ্জিনস’ অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। এ ছবির চিত্রনাট্য লিখেছেন পিটার জ্যাকসন। পরিচালনা করেছেন অস্কারজয়ী ভিজ্যুয়াল ডিরেক্টর ক্রিস্টিয়ান রিভারস। এতে অভিনয় করেছেন হিউগো ওয়েভিং, রবার্ট শিহান, স্টিফেন ল্যাং, হেরা হিলমার, লেইলা জর্জসহ আরো অনেকে। ১০০ মিলিয়ন ডলার বাজেটের ছবিটি পরিবেশন করছে ইউনিভার্সেল পিকচার্স। ‘প্রেডাটর সিটিস’ নামে খ্যাত চারটি উপন্যাসের সিরিজের প্রথম উপন্যাসের নাম ‘মরটাল ইঞ্জিন’। এই উপন্যাসে দেখা মেলে পোস্ট-এপোক্যালিপ্টিক পৃথিবীর ‘স্টিমপাঙ্ক’ লন্ডন শহরের। ফিউচারিস্টিক শহরগুলো সম্পদের সন্ধানে বিশাল চাকা লাগিয়ে ঘুরে বেড়াতে শুরু করে পৃথিবীর বুকে। বড় শহরগুলো দখল করে নেয়। ছবির প্রধান চরিত্র ১৫ বছরের এক কিশোর। সে তার সঙ্গীদের নিয়ে এক পাগল বিজ্ঞানীর হাত থেকে পৃথিবীকে বাঁচানোর পন্থা খুঁজে বেড়ায়।

Source: Plz, click here to show
--------------------------------
Next 10 Records

স্বাধীনকথা মিডিয়া

Kaliakair, Gazipur, Dhaka, Bangladesh.
http://www.selltoearn.com

প্রধান উপদেষ্টা সম্পাদক: Selltoearn.com

E-mail:selltoearnmoney@gmail.com

উপদেষ্টা সম্পাদক: Selltoearn.com

কারিগরি সহযোগীতায় :
হেমাস আইটি http://www.selltoearn.com

E-mail: info@selltoearn.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত স্বাধীনকথা মিডিয়া