“Read not to contradict or confute but to weigh and consider” Selltoearn.com Training Center (STC) (An Offline & Online Multi-Media Learning Academy) ** Training Feature: 1. Natural Standard Spoken English (Course Fee: 2000/-) 2. IELTS (Course Fee: 2000/-) 3. Graphic Design (Course Fee: 2000/-) 4. Web Design & Development (Course Fee: 2000/-) 5. Video Editing & 3D Animation (Course Fee: 2000/-) 6. Microsoft Office & Computer Fundamentals (Course Fee: 2000/-) 7. Outsourcing & Freelancing (Course Fee: 2000/-) 8. SEO & Digital Marketing (Course Fee: 2000/-) 9. Skill & Career Development with Head Hunting (Course Fee: 2000/-) 10. General & Professional English (Course Fee: 2000/-) ** Course Fee: 2000/- ** Total hours: 18 ** Total days: 3 (6 hours, each day) To Register: Please, Visit the below link: http://www.selltoearn.com/postbiography.php or Click the Source link below ** Feel free, if necessary: Mobile: 01823660266/01920325316 For finally admission, send your updated cv through the below E-mail address: E-mail: selltoearn.com@gmail.com, info@selltoearn.com Facebook Page: www.facebook.com/Selltoearnnow Website: www.selltoearn.com Address: Center Pont Concord Tower, Tejgaon, Farmgate, Dhaka-1215. “Life is short but Art is long” N.B.: If you are unable to attend our class location, We shall go to your chosen location to take classes. “Many Many Thanks to All” ******info@selltoearn.com***

Home Page

Id No...720

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Electrical and Electronic/Mechanical Engineering
Location :DHAKA

OnePlus 5T 8/128GB

Not Verified Yet...Plz, wait a while……

OnePlus 5T 8/128GB In stock tk34,990.00

0% Emi Available: min tk5,831.67/month
Source: Plz, click here to show
--------------------------------

Id No...719

Name : Mediastn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 mediastn.com@gmail.com
News Type : Electrical and Electronic/Mechanical Engineering
Location :DHAKA

হুয়াওয়ে দুই ফোনের দাম কমাল

Not Verified Yet...Plz, wait a while……

দেশের বাজারে দুটি স্মার্টফোনের দাম কমিয়েছে প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। নোভা থ্রি আই ও ওয়াই নাইন ২০১৯–এর দাম ১ হাজার ৪৯১ ও ১ হাজার ৯৯১ টাকা কমিয়েছে প্রতিষ্ঠানটি। হুয়াওয়ে বাংলাদেশ সূত্রে এ তথ্য জানা গেছে। আগে ওয়াই নাইন ২০১৯ মডেলের স্মার্টফোনটির দাম ছিল ২২ হাজার ৯৯০ টাকা। এখন ১ হাজার ৪৯১ টাকা কমে এর দাম হবে ২১ হাজার ৪৯৯ টাকা। নোভা সিরিজের নোভা থ্রি আইয়ের দাম ছিল ২৬ হাজার ৯৯০, যা এখন পাওয়া যাবে ২৪ হাজার ৯৯৯ টাকায়। গত বছরের আগস্টে নোভা থ্রি আই ফোন দেশের বাজারে আসে। কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন চার ক্যামেরার ফোনটিতে ৬ দশমিক ৩ ইঞ্চি ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে, ২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্সবিশিষ্ট ডুয়াল ফ্রন্ট এআই ক্যামেরা ও দুই মেগা পিক্সেলের সেন্সর, ১৬ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, দুই মেগা পিক্সেলের সেকেন্ডারি সেন্সরবিশিষ্ট রিয়ার ক্যামেরা রয়েছে। এর ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি। চার জিবি র‍্যাম রয়েছে এতে। চার হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৯ ফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে কিরিন ৭১০ চিপসেট। চার জিবি র‍্যামের সঙ্গে রয়েছে ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। স্মার্টফোনটির ডিসপ্লে রেজ্যুলেশন ১০৮০ ও ২৩৪০। এতে কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন চারটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। পেছনে রয়েছে ১৩ ও ২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা, সামনে রয়েছে ১৬ ও ২ মেগাপিক্সেলের দুটি এআই ক্যামেরা।
Source: Plz, click here to show
--------------------------------

Id No...718

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Electrical and Electronic/Mechanical Engineering
Location :DHAKA

দেশে সবচেয়ে কমদামি স্মার্টফোন

Not Verified Yet...Plz, wait a while……

‘প্রিমো ডি নাইন’‘প্রিমো ডি নাইন’দেশে তৈরি কম দামের নতুন স্মার্টফোন বাজারে ছেড়েছে ওয়ালটন, যার মডেল ‘প্রিমো ডি নাইন’। সুদৃশ্য ডিজাইনের লাল ও কালো রঙের ফোনটির দাম ২ হাজার ৯৩০ টাকা। এই ফোনে ব্যবহৃত হয়েছে চার ইঞ্চির ডব্লিউভিজিএ ডিসপ্লে। ক্যাপাসিটিভ টাচ স্ক্রিনসমৃদ্ধ উজ্জ্বল পর্দার রেজুলেশন ৮০০ বাই ৪৮০ পিক্সেল। ফলে, ইন্টারনেট ব্রাউজিং, গেম খেলা কিংবা ভিডিও দেখা যাবে। রয়েছে এলইডি নোটিফিকেশন লাইটও।

ওয়ালটন কর্তৃপক্ষ জানিয়েছে, দেশে সংযোজিত হওয়ার কারণে কম দামে স্মার্টফোন দেওয়া যায়। এ ছাড়া ফোনের বিক্রয়োত্তর সেবাও নিশ্চিত করা যায়। ওয়ালটন সেলুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, দেশের বাজারে ‘প্রিমো ডি নাইন’ হচ্ছে সবচেয়ে স্বল্পমূল্যের স্মার্টফোন। মাল্টি টাস্কিং–সুবিধার ফোনটি তৈরি করা হয়েছে সবার ক্রয়ক্ষমতার কথা বিবেচনায় রেখে। স্মার্টফোনটির প্রয়োজনীয় গতি নিশ্চিতে রয়েছে ১ দশমিক ৩ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর, ৫১২ মেগাবাইট র‍্যাম এবং মালি-টি ৮২০ গ্রাফিকস। প্রয়োজনীয় ফাইল সংরক্ষণে রয়েছে ৮ গিগাবাইট স্টোরেজ, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফোনটির পেছনে ব্যবহার করা হয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য সামনে রয়েছে ০.৩ মেগাপিক্সেল ক্যামেরা। ক্যামেরার বিশেষ ফিচারের মধ্যে আছে ডিজিটাল জুম, ফেস বিউটি, এআই ডিটেক্ট, কালার ইফেক্ট, কম্পোজিশন লাইন, টাচিং ফটোগ্রাফি, সিন মোড, অডিও পিকচার, টাইম ল্যাপস, কিউআর কোড স্ক্যানার ইত্যাদি। স্মরণীয় মুহূর্তগুলো ফ্রেমবন্দী করতে ধারণ করা যাবে এইচডি ভিডিও। অ্যান্ড্রয়েড ওরিও ৮.১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে পরিচালিত স্মার্টফোনটির প্রয়োজনীয় পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ১৪০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। থ্রিজি সাপোর্টেড ফোনটিতে একসঙ্গে ব্যবহার করা যাবে দুটি সিম। কানেকটিভিটির জন্য আছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪.২, ল্যান হটস্পট, ওটিএ এবং মাইক্রো ইউএসবি সুবিধা, জিপিএস, এ-জিপিএস নেভিগেশন, এক্সিলারোমিটার (থ্রিডি) ইত্যাদি।

মাল্টিমিডিয়া ফিচার হিসেবে আছে ফুল এইচডি ভিডিও প্লেব্যাক, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও। বাংলাদেশে তৈরি এই স্মার্টফোনে রয়েছে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি ধরা পড়লে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেওয়ার কথা জানিয়েছে ওয়ালটন।
Source: Plz, click here to show
--------------------------------

Id No...717

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Electrical and Electronic/Mechanical Engineering
Location :DHAKA

ক্যামেরায় সেরা স্মার্টফোন

Not Verified Yet...Plz, wait a while……

খুব কম সময়ের মধ্যেই স্মার্টফোনের রাজ্যে আধিপত্য বিস্তার করে ক্যামেরা প্রযুক্তি। ফোনে কতগুলো ক্যামেরা থাকবে আর সেগুলো কত ভালো, স্মার্টফোন নির্মাতাদের মধ্যে প্রতিযোগিতা যেন একটি বিষয়কে কেন্দ্র করেই আটকে আছে কয়েক বছর ধরে। এক ফোনেই পাঁচ-সাতটা ক্যামেরা এখন অবাক করার মতো কিছু নয়। আবার ফোনের ক্যামেরার সফটওয়্যারগত ভেলকিবাজিও চলে সমান তালে। এমন প্রতিযোগিতার ক্যামেরায় সেরা কে, সে কথাই থাকছে এখানে। লিখেছেন শাওন খান। গত বছর শুধু ক্যামেরার জন্যই বাজারে টেক্কা দিয়ে এগিয়ে ছিল গুগলের পিক্সেল ২ মডেলের ফোন। চলতি বছরেও সেই স্থান ধরে রেখেছে পিক্সেলের উত্তরসূরি গুগল পিক্সেল ৩ মডেলটি। স্মার্টফোনের ক্যামেরার সব দিক মিলিয়ে বর্তমান বাজারের সেরা ক্যামেরা ফোন এটি। আর সেটা সম্ভব হয়েছে গুগলের কৃত্রিম বুদ্ধিমত্তার ক্যামেরা প্রযুক্তির জন্য। স্থান, বস্তু ও আলোর পরিমাণ অনুযায়ী নিজ থেকেই ক্যামেরার কার্যকলাপ ঠিক করে নিতে সক্ষম ফোনটি। ফোনের পেছনে একটি ১২.২ মেগাপিক্সেল ও সামনে দুটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

তিন ক্যামেরার সেরা স্যামসাং গ্যালাক্সি এস১০ প্লাস

সব সময় বেশি বেশি মানেই ভালো কিছু তেমনটা নয়। তবে স্যামসাংয়ের একটি বাড়তি ক্যামেরা ফোনটিকে শীর্ষে নিয়ে গিয়েছে তিন ক্যামেরার স্মার্টফোনের তালিকায়। এর পেছনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি ও ১২ মেগাপিক্সেলের দুটি ক্যামেরা। তিনটি ক্যামেরারই আলাদা বৈশিষ্ট্য রয়েছে। স্যামসাং গ্যালাক্সি সিরিজের দশম বার্ষিকীতে বের হওয়া ফোনটি ভালো মানের ডিএসএলআর ক্যামেরাকেও বাজিমাত করে দিতে পারে। তিন ক্যামেরার মেলবন্ধনে ট্রু-ডেপথ ছবি তোলা সম্ভব ফোনটি দিয়ে। রয়েছে ৬.৪ ইঞ্চির কোয়াড এইচডি প্লাস ডিসপ্লে।

অ্যাপলের সেরা আইফোন টেনএস ম্যাক্স
অ্যাপল-ভক্তদের অনেকেরই অন্য স্মার্টফোনের প্রতি মিষ্টি-শত্রুতা ভাব রয়েছে। বাজারে থাকা বেশ কয়েকটি মডেলের আইফোনের মধ্যেই যদি বেছে নিতে হয় সেরা ক্যামেরার ফোন, তবে সেটি আইফোন টেনএস ম্যাক্স। অ্যাপলের সর্বশেষ নতুন নকশার আইফোন টেন ক্যামেরা নিয়ে সন্তুষ্টি ছিল না গ্রাহকদের। ছবিতে প্রয়োজনের চেয়ে বেশি আলো ধারণ করত ফোনটি। সেই সমস্যা মিটিয়ে বাজারে এসেছে আইফোন টেনএস ম্যাক্স। পেছনের ১২ মেগাপিক্সেলের দুটি ক্যামেরার একটি রয়েছে টেলিফটো লেন্স। অর্থাৎ ছবি তোলার সময় জুম করলে লেন্স ছবির অবস্থার পরিবর্তন ঘটায়। আর প্রায় অসাধারণ সেলফি তুলতে রয়েছে ৭ মেগাপিক্সেলের ক্যামেরা।

বাজেট ফোনের সেরা নকিয়া ৭.১
বাজার প্রতিদ্বন্দ্বিতায় বিলুপ্তপ্রায় নকিয়া প্রমাণ করেছে, ভালো ক্যামেরার জন্য হাজার ডলার খরচ করতে হবে এমনটা নয়। হাতের নাগালের দামেও পাওয়া যাবে ভালো ক্যামেরা। বাজারে থাকা নকিয়ার ৭.১ মডেলটি এখনো মধ্যম দামের ফোনগুলোর মধ্যে সেরা ক্যামেরা। ৩৫০ ডলার মূল্যের এই ফোনটির পেছনেই রয়েছে তিনটি ক্যামেরা। দুটি ১২ মেগাপিক্সেলের এবং একটি ৫ মেগাপিক্সেলের। ৫.৮ ইঞ্চি পর্দার ফোনটির সামনে রয়েছে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

অপটিক্যাল জুমের সেরা হুয়াওয়ে ম্যাট ২০ প্রো
স্যামসাং গ্যালাক্সি এস১০-এর অনেক আগেই তিন ক্যামেরার ফোন বাজারে আনে প্রতিদ্বন্দ্বী হুয়াওয়ে। তিনটি ভিন্নধর্মী লেন্সের হুয়াওয়ে ম্যাট ২০ প্রো গ্রাহক আকর্ষণ করে এর সেরা অপটিক্যাল জুমের কারণে। পেছনে তিন ক্যামেরায় রয়েছে একটি ৪০ মেগাপিক্সেল মূল ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ক্যামেরা এবং আরেকটি ২০ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স। আর সবকিছুকে অন্যমাত্রায় নিয়ে গেছে এর তিন গুণ বেশি অপটিক্যাল জুম।
Source: Plz, click here to show
--------------------------------

Id No...716

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Electrical and Electronic/Mechanical Engineering
Location :DHAKA

ক্যামেরা যেমনই হোক, ছবিটা হোক ভালো

Not Verified Yet...Plz, wait a while……

ক্যামেরা যত ভালো, ছবিও তত ভালো! এ কথা কিছুটা সত্য তো বটেই। কিন্তু সাধারণ ক্যামেরা ব্যবহার করেও নান্দনিক ছবি তোলার উদাহরণ কম নেই। দামি ডিএসএলআর হোক আর মোবাইল ক্যামেরাই হোক, কিছু মৌলিক নিয়মের ধারণা থাকলেই দৃষ্টিনন্দন ছবি তোলা সম্ভব। আবার অনেকে বলেন, নান্দনিক ছবি পেতে ভালো ক্যামেরার সঙ্গে সৃজনশীল দৃষ্টিও থাকতে হয়! ডিএসএলআর এখন জনপ্রিয়

একটা সময় এসএলআর (এরপর ডিএসএলআর) ক্যামেরা শুধু পেশাদার আলোকচিত্রীরাই ব্যবহার করতেন। কিন্তু এখন অনেকেই ডিএসএলআর ক্যামেরা, সঙ্গে নানা রকমের লেন্স ব্যবহার করেন নিজ নিজ সাধ্যের মধ্যে। যার ডিএসএলআর কেনার আগ্রহ বা সামর্থ্য নেই, তার কাছেও এখন একটা স্মার্ট মোবাইল ক্যামেরা ফোন আছে। ছবি তোলায় দেশের মানুষের আগ্রহ এখন ব্যাপক। কয়েক বছর আগেও ঢাকায় ভালো এবং বড় ক্যামেরার শোরুম ছিল মিতালী নামে ঢাকা স্টেডিয়ামে একটি দোকান। এখন বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে আছে কম করে ৫০টি ক্যামেরার দোকান।

বাজারে এখন ক্যানন, নাইকন, সনি, ফুজি, পেনটাক্সসহ আরও অনেক ব্র্যান্ডের ডিএসএলআর ক্যামেরা পাওয়া যায়। শৌখিন আলোকচিত্রীরা একটা ভালো ক্যামেরার সঙ্গে কিট লেন্সই ব্যবহার করেন। কিট লেন্স মানে ১৮-৫৫ মিমি সাধারণ লেন্স। এই লেন্স দিয়েই একজন শৌখিন আলোকচিত্রী তাঁর সাধ্যমতো ভালো ছবি তুলতে পারেন, তবে এর সঙ্গে প্রয়োজনমাফিক আরও অন্তত দুটি লেন্স কিনলে ছবি তোলার সবই মোটামুটি সম্পন্ন করা যায়। এই দুটি লেন্স হতে পারে—পোর্ট্রেট ছবি তোলার জন্য ৮৫ মিমি প্রাইম কিনতে পারেন। এর সঙ্গে সাধ্যের মধ্যে একটা ৭০-২০০ মিমি বা ৭০-৩০০ মিমি একটা জুম লেন্স কিনতে পারেন। তাতে আপনি দূরের বস্তুরও ভালো ছবি তুলতে পারবেন। বাজারে বিভিন্ন ব্র্যান্ডের ক্যামেরা আছে, যার সবই ভালো! ক্যানন ও নাইকন ব্যবহারকারীর সংখ্যা অনেক বেশি। হালের অনেক ক্যামেরা ব্যবহারকারী এখন সনি ক্যামেরা কিনছেন, কেউ ফুজি ক্যামেরা কিনছেন।

দেশে আজকাল ফটোগ্রাফি শেখার অনেক উন্নত মানের প্রতিষ্ঠান আছে। আপনি একটা বেসিক কোর্স করে নিতে পারেন, যাতে আপনি ফটোগ্রাফির প্রাথমিক ধারণাটা পেয়ে যাবেন, পড়তে পারেন ফটোগ্রাফির বইও, দেশে এখন ফটোগ্রাফির বই পাওয়া যায় প্রচুর। এই বইগুলো আপনার ফটোগ্রাফি শেখায় অনেক ভূমিকা রাখবে। ক্যামেরা আছে, তাই ফোনটি স্মার্ট

আজকাল মোবাইল ক্যামেরায় সাংবাদিকতাও হয়। এখন বাজারে অত্যাধুনিক স্মার্টফোন পাওয়া যায়, এই স্মার্টফোনে দারুণ ফটোগ্রাফি হয়, এমনকি ভিডিওগ্রাফিও হয়। তার চেয়ে বড় খবর, এই স্মার্টফোনে বিয়ের সিনেমাটোগ্রাফিও হচ্ছে দেশে–বিদেশে। শুধু কেনার সময় আপনি ভালো করে পরখ করে কিনুন কোন মোবাইলে কী কী সুবিধা আছে। নামীদামি ব্র্যান্ডের মধ্যে আইফোন, স্যামসাং, ওয়ানপ্লাস, সনি, হুয়াওয়ে ইত্যাদি ব্র্যান্ডের স্মার্টফোনের যেকোনোটা কিনতে পারেন, কেনার সময় দেখে নিন একটু বেশি জায়গা আছে কি না। দেখে নিন মেগাপিক্সেল ১৫–এর ওপরে কি না। ভালো ছবি তোলার জন্য অবশ্য মেগাপিক্সেল খুবই জরুরি নয়। কম মেগাপিক্সেলের ক্যামেরা দিয়েও ভালো ছবি সম্ভব! মেগাপিক্সেল প্রয়োজন ছবি বড় করার জন্য। জানতে হবে কারিগরি বিষয় ফোনে ছবি তোলার সময় দুই হাতই ব্যবহার করা উচিত। ফোন দুই হাতে সুন্দর করে ধরতে হবে, স্থিরভাবে ধরে রাখাটা জরুরি। নতুবা ছবিটি ঝাপসা হয়ে যাবে, ফ্রেমিং ভালো হবে না। কাঙ্ক্ষিত বিষয়টিও কেটে যেতে পারে, গুরুত্বপূর্ণ কেউ বাদ যেতে পারে। মোবাইল ফটোগ্রাফিতে জুম কম করাই ভালো, তাতে ছবি আরও ঝাপসা হয়ে যেতে পারে। আমরা অনেক সময় সকালের আলোকরশ্মির ছবি দেখে মুগ্ধ হই। আমরা অবাক হয়ে ভাবি, মোবাইলে এত সুন্দর স্পষ্ট ছবি কীভাবে সম্ভব!

আপনাকে দিয়েও সম্ভব, আপনার চমৎকার একটি দৃষ্টি থাকলেই হবে! ক্যামেরা ছাড়াই আপনি রশ্মির দিকে ভালো করে তাকান। দেখুন মনোযোগ দিয়ে খালি চোখে যা দেখছেন তাই পাচ্ছেন কি না আপনার মোবাইল ক্যামেরার ডিসপ্লেতে? সময় নিয়ে দেখুন, কম্পোজিশন করুন, দেখবেন নান্দনিক রে বা রশ্মির ছবি আপনার হাতের মোবাইল ক্যামেরায় ধরা দিয়েছে। আজকাল সব দামি মোবাইল ফোন ক্যামেরাতেই ছবি সম্পাদনার অপশন থাকে, সেই সুযোগ আপনি নিতে পারেন আপনার প্রয়োজন ও পছন্দমতো। আপনি আপনার সৃষ্টিশীল চোখ দিয়ে সাদাসিধা একটি সাধারণ দৃশ্যকে অপরূপ করে অসাধারণ রূপ দিতে পারেন মুঠোফোনটি দিয়ে। শুধু থাকতে হবে সৃষ্টিশীল একটি অন্তর্দৃষ্টি। ডিএসএলআর ক্যামেরায় ছবি ভালো হবে,তবে এখনকার স্মার্টফোনগুলোতেও ভালো ছবি তোলা যায়ডিএসএলআর ক্যামেরায় ছবি ভালো হবে,তবে এখনকার স্মার্টফোনগুলোতেও ভালো ছবি তোলা যায়সাধারণত ভোরবেলায় আলোর গতি তীক্ষ্ণ থাকে, তখন আলো–ছায়ার ছবি সামনের আলোতে অনেক দৃষ্টিনন্দন দেখায়। মোবাইল ক্যামেরায় পর্দাটা বড় হলে ভালো হয়। তাতে ছবি দেখতে এবং কম্পোজিশনে অনেক সুবিধা হয়।

বিশেষ প্রয়োজন ছাড়া মোবাইল ক্যামেরায় ফ্লাশ লাইট ব্যবহার না করাই ভালো। সব সময় সাধারণ স্টাইল বা গৎবাঁধা নিয়মে ছবি না তুলে নিজের মতো বা নিজস্ব স্টাইলে তুলুন, নিজের মধ্যে লুকায়িত প্রতিভাকে কাজে লাগান। দেখবেন ছবি তোলায় নিজের একটা স্টাইল তৈরি হয়ে গেছে। বাড়তি সুবিধা মোবাইল ক্যামেরা দিয়ে এমন সব জায়গায় ছবি তুলতে পারবেন, যেখানে বড় ক্যামেরা নিয়ে যেতে পারবেন না। আপনার হাতেই যে স্মার্টফোনটি আছে, তাই নিয়ে বেরিয়ে পড়ুন ছবি তুলতে, সঙ্গে রাখুন একটু ধৈর্য ও অনেকখানি সাহস।
Source: Plz, click here to show
--------------------------------

Id No...715

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Electrical and Electronic/Mechanical Engineering
Location :DHAKA

এইচপির অষ্টম প্রজন্মের ল্যাপটপ

Not Verified Yet...Plz, wait a while……

দেশে অষ্টম প্রজন্মের ২৬ মডেলের ল্যাপটপ এনেছে এইচপি। তিনটি পৃথক সিরিজে দেশের বাজারে ল্যাপটপগুলো নিয়ে এসেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এর মধ্যে রয়েছে এইচপি সিরিজের ১১টি মডেল, প্যাভিলিয়ন সিরিজের সাতটি এবং স্পেক্ট্রা সিরিজের পাঁচটি মডেল। এইচপি স্পেক্ট্রা সিরিজের অন্যতম ল্যাপটপ হল স্পেক্ট্রা এক্স৩৬০ কনভার্টিবল। ল্যাপটপগুলো স্বয়ংক্রিয় প্রযুক্তি সম্পন্ন। স্পেক্ট্রা সিরিজের সবচেয়ে এক্সক্লুসিভ মডেল ১৩-এপি০০৭৭টিইউ। অষ্টম প্রজন্মের নতুন ইন্টেল কোর আই সেভেন প্রসেসরযুক্ত ল্যাপটপে রয়েছে ১৬ জিবি ডিডিআর৪ র‌্যাম, ৫১২ জিবি এসএসডি, ১৩.৩ ইঞ্চি ফুল এইচডি টাচ ডিসপ্লে, ওয়েবক্যাম, ওয়াইফাই এবং অরিজিনাল উইন্ডোজ ১০। দুই বছরের বিক্রয়োত্তর সেবাসহ ল্যাপটপটির মূল্য এক লাখ ৫৮ হাজার টাকা। এইচপি স্পেক্ট্রা সিরিজের নতুন ল্যাপটপগুলোর বিক্রয়মূল্য মডেলভেদে এক লাখ ২৯ হাজার টাকা থেকে শুরু। প্যাভিলিয়ন সিরিজের নতুন ল্যাপটপগুলোর মধ্যে সবচেয়ে শক্তিশালী কনফিগারেশন রয়েছে প্যাভিলিয়ন ১৫-সিইউ১০০৪টিএক্স মডেলটিতে। ইন্টেল অষ্টম প্রজন্মের নতুন কোর আই সেভেন প্রসেসরযুক্ত ল্যাপটপে রয়েছে ৮ জিবি ডিডিআরফোর র‌্যাম, এএমডি রেডিয়ন ৫৩০ মডেলের ৪ জিবি গ্রাফিক্স কার্ড, ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, উইন্ডোজ ১০ অরিজিনাল অপারেটিং সিস্টেম এবং ১ টেরাবাইট হার্ডড্রাইভ।
Source: Plz, click here to show
--------------------------------

Id No...714

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Beauty Care/Lifestyle & Fitness
Location :DHAKA

Valentine Couple T-shirt Reserved & Taken – DF03

Not Verified Yet...Plz, wait a while……

Product Code: S-714-59664

Be the first to review this product
Tk 490

Valentine Couple T-shirt Reserved & Taken – DF03 is for couples to make your every moment special. Now you can gift your better half a matching t-shirt.
Source: Plz, click here to show
--------------------------------

Id No...713

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Electrical and Electronic/Mechanical Engineering
Location :DHAKA

Mi MIX 2s 6GB/128GB

Not Verified Yet...Plz, wait a while……

৳40,990

Xiaomi Mi MIX 2s RAM: 6GB; ROM: 128GB

OS: Android 8.0 (Oreo)
Chipset: Qualcomm SDM845 Snapdragon 845
CPU: Octa-core (4x2.8 GHz Kryo 385 Gold & 4x1.8 GHz Kryo 385 Silver) GPU: Adreno 630
Display: 5.99 inches, 92.6 cm2 (~81.9% screen-to-body ratio) Resolution: 1080 x 2160 pixels, 18:9 ratio (~403 ppi density) Memory: RAM-6GB; ROM-128GB
SIM: Dual SIM (Nano-SIM, dual stand-by)
Rear Camera: Dual-12MP+12MP (f/1.8, 1/2.55", 1.4µm, 4-axis OIS, dual-pixel PDAF)+ (f/2.4, 1/3.4", 1.0µm)
Front Camera: 5 MP, (f/2.0, 1.4µm), 1080p
Battery: Non-removable Li-Ion 3400 mAh battery
Sensors: Fingerprint (rear-mounted), accelerometer, gyro, proximity, compass

Xiaomi Mi MIX 2S smatphone comes with the Snapdragon 845 flagship processor, Artificial Intelligence Dual Camera and Artwork ceramic body whch is designed by Xiaomi.
Source: Plz, click here to show
--------------------------------

Id No...712

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Beauty Care/Lifestyle & Fitness
Location :DHAKA

লেডিজ পুঁতির তৈরি হ্যান্ড ব্যাগ

Not Verified Yet...Plz, wait a while……

১,০০০ tk

ডাইমেনশনঃ H: 6.5 inch x L: 8 inch x Handle: 18.5 inch
উপকরণঃ পুঁতি (beads)
হাই কোয়ালিটি
আকর্ষণীয় ডিজাইন
যেকোনো অনুষ্ঠানে বা পার্টিতে আপনার সৌন্দর্যে নতুন মাত্রা যোগ করবে

বি: দ্র: ইমেজে পণ্যের রঙ দেখুন; আপনার কম্পিউটার রেজুলেশন ও লাইটিং এর জন্য ইমেজ ও প্রকৃত পণ্যের রঙ -এ সামান্য তারতম্য ঘটতে পারে
Source: Plz, click here to show
--------------------------------

Id No...711

Name : Selltoearn.com
E-mail :1 selltoearnmoney@gmail.com
E-maail :2 selltoearn.com@gmail.com
News Type : Electrical and Electronic/Mechanical Engineering
Location :DHAKA

XTREME E1101

Not Verified Yet...Plz, wait a while……

Product Specification Our Price: Tk. 1210

Title XTREME E1101
Brand Xtreme
Categories Electronics Computer Speaker
Model XTREMEE1101
Warranty 1 Year Limited
Frequency Response 100Hz-18KHz
Sound Perfect Sound Quality
Battery Life Li-ion Battery
Separation ≥45dB-1KHz
Drivers unit 2“ 4ohm Full Range
Colour Light Blue
Features USB
Output Power 3W
Type Bluetooth 3.0
Source: Plz, click here to show
--------------------------------
Next 10 Records

You 're visitors No.

16514




স্বাধীনকথা মিডিয়া

Kaliakair, Gazipur, Dhaka, Bangladesh.
http://www.selltoearn.com

প্রধান উপদেষ্টা সম্পাদক: Selltoearn.com

E-mail:selltoearnmoney@gmail.com

উপদেষ্টা সম্পাদক: Selltoearn.com

কারিগরি সহযোগীতায় :
হেমাস আইটি http://www.selltoearn.com

E-mail: info@selltoearn.com

স্বাধীনকথা মিডিয়া

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত স্বাধীনকথা মিডিয়া