Verified Id No...124

বাংলাদেশে ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট

Details : সময়ের সাথে সাথে এগিয়ে থাকার জন্য বর্তমান বিশ্ব এখন অনেকটাই প্রযুক্তি নির্ভর। আধুনিক বিজ্ঞান ও প্রযুক্তি মানুষের জীবনকে করেছে সহজ থেকে সহজতর। দূরে প্রিয়জনের সাথে কথা বলার জন্য মোবাইল হোক বা কম্পিউটার, কাপড় ধোয়ার জন্য ওয়াশিং মেশিন হোক বা গরমে শীতলতার অনুভুতি দেয়া এয়ার কন্ডিশনার এর সবই এখন মানুষের নিত্য প্রয়োজনীয় দৈনন্দিন সঙ্গী। এই সকল প্রোডাক্ট সহ অন্যান্য সকল ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট এর সবচাইতে বড় লেটেস্ট কালেকশন রয়েছে অনলাইন শপিং মল আজকেরডিল-এ।
আজকেরডিল-এ ক্রেতাদের সুবিধার জন্য “ইলেক্ট্রনিক্স পণ্য” নামে একটি আলাদা শপিং ক্যাটাগরি রয়েছে। যেখানে আপনি পেয়ে যাবেন টেলিভিশন, ফ্রিজ, এয়ার কন্ডিশনার থেকে শুরু করে আপনার ঘরের নিত্য প্রয়োজনীয় সকল ইলেক্ট্রনিক্স সামগ্রী। বাংলাদেশের অনলাইনে সর্বাধিক বিক্রিত জনপ্রিয় কিছু গৃহস্থালী সামগ্রী হল – টেলিভিশন, টেলিফোন সেট, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, কম্পিউটার, ইস্ত্রী, ওয়াশিং মেশিন/ ড্রায়ার, স্পিকার, অ্যান্ড্রয়েড টিভি বক্স সহ সকল পার্টস অ্যান্ড কম্পোনেন্টস এবং ইউনিক কালেকশন আইটেম, এক্সেসরিজ ইত্যাদি। অনলাইনে ইলেক্ট্রনিক্স পণ্যের যেসকল পণ্য আজকেরডিল-এ আপনি পাচ্ছেন তার সবই আজকেরডিল দ্বারা গুন ও মান যাচাইকৃত। এছাড়াও দেশী বিদেশী নামকরা বিভিন্ন ব্র্যান্ড যেমন- LG, Philips, Walton, Whirlpool, Toshiba, General, Sony, Huawei, Panasonic, Miyako, Samsung, Walton এর পণ্যতো থাকছেই। ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট এর মধ্যে - টিভি, রেফ্রিজারেটর/ ফ্রিজার, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন/ ড্রায়ার, বাল্ব, সুইচ ও ল্যাম্প, ইস্ত্রী, টেলিফোন সেট, সিম সাপোর্টেড ডেস্ক ফোন, ইলেক্ট্রিক সেলাই মেশিন, ব্লু টুথ স্পিকার, ভোল্টেজ স্ট্যাবিলাইজার/ IPS ইত্যাদি সবচেয়ে বেশি জনপ্রিয়, যার সবই আপনি পাবেন আকর্ষণীয় অফারে এবং সবচাইতে সাশ্রয়ী মূল্যে অনলাইন শপিং মল আজকেরডিল-এ।
অনলাইন শপিং-এ বাংলাদেশী ক্রেতাদের চাহিদা পূরণ, তাদের ভালোবাসা ও নিজেদের ভালো সার্ভিসের সুবাদে অনলাইন শপিং মল আজকেরডিল রয়েছে শীর্ষ স্থানে। লাইফ স্টাইল পণ্য হোক কিংবা ইলেক্ট্রনিক্স পণ্য, যেকোনো অনলাইন কেনাকাটায় আজকেরডিল সর্বদা রয়েছে আপনার সাথে, সবচাইতে আধুনিক ও বিশ্বমানের পণ্য নিয়ে!

Source link: Plz, click here to show
--------------------------------

Next 50 Records

Home Page